ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

‘হবে রে হৈচৈ’ এরপর দেব-কৌশানির ‘ওহ বেবি’  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৩, ২৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১০:৪৭, ১ অক্টোবর ২০১৮

এবারের দুর্গা পূজায় কোনোরকম প্রেমের গন্ধ থাকবে না তাকি হয়? সামনের দুর্গা পুজো কাটতে চলেছে `হৈচৈ`এর সঙ্গে। একথা কিন্তু এক্কেবারে পাক্কা। হৈচৈ কিন্তু হবে আনলিমিটেড। এবার পুজোর বেশকিছুদিন আগে থেকেই বাতাসে প্রেমের গন্ধ ম ম করছে। আপনিও কিন্তু প্রেমে পড়ার জন্য তৈরি থাকুন। প্রস্তাবটা অবশ্য আমরা দিচ্ছি না, দিচ্ছেন স্বয়ং দেব। ঠিক ১২ অক্টোবর, আপনাদের জন্য `হৈচৈ আনলিমিটেড` নিয়ে হাজির হবে বাংলার সুপারস্টার।   

ইতিমধ্যেই দেব-কৌশানির ছবি `হৈচৈ আনলিমিটেড`এর প্রকাশিত দুটি গান `সুজন মাঝি রে` আর `হবে রে হৈচৈ` ভীষণ হিট। গত ১২ সেপ্টেম্বর ছবির টাইটেল ট্র্যাক সামনে আসার সঙ্গে সঙ্গেই দেব ভক্তদের পুজোর সেলিব্রেশন কিন্তু শুরু হয়ে গেছে। তাঁর সকলেই দেবের কায়দায় `হৈচৈ আনলিমিটেড` গানের সঙ্গে নাচার চেষ্টা চরিত্র কিছু কম করছেন না। ২৮ সেপ্টেম্বর, শুক্রবার সামনে আসতে চলেছে `হৈচৈ আনলিমিটেড` আরও একটি গান `ওহো বেবি`। আর এই গানে দেবের সঙ্গে পূজা। গত ২৫ তারিখই অবশ্য টুইট করে একথা জানিয়েছিলেন সুপারস্টার।    

`হৈচৈ আনলিমিটেড` ছবির মাধ্যমে হাসি, রোম্যান্স, অ্যাকশান সবকিছুই একসঙ্গে দর্শকদের উপহার দেওয়ার আশ্বাস দিয়েছিলেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। এই ছবির বেশকিছু অংশের শ্যুটিং হয়েছে উজবেকিস্তানের বিভিন্ন মনোরম পরিবেশে। তবে শুধু শ্যুটিংই নয় এই ছবিটি উজবেকিস্তানে মুক্তি পাওয়ারও কথা রয়েছে। পাশাপাশি চুক্তি অনুযায়ী রাশিয়া সহ আরও বেশকিছু স্থানে মুক্তি পাবে ছবিটি। প্রসঙ্গত, এই ছবিতে দেব ও কৌশানি মুখোপাধ্যায় ছাড়াও দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, অর্ণ মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, কনিনীকা বন্দ্যোপাধ্যায়, পূজা বন্দ্যোপাধ্যায়ের মত অভিনেতা অভিনেত্রীদের।   

এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি